প্রধান মেনু

প্রায় ৩০ হাজার পরিবারের পাশে আবু সায়েম শাহিন

বিশেষ প্রতিনিধিঃ স্বার্থপর এই পৃথিবীতে কে কার দিকে ফিরে দেখে। যখন সবাই নিজের নিজের কাজে ব্যস্ত। তখন এর বিপরীতে কিছু মানুষ মানুষের পাশে থেকে মানবতার বাতি জ্বালিয়ে যাচ্ছেন। যা শুধু বর্তমান সময়েই নয় ; আগামীতেও আলো দেখাবে পরবর্তী প্রজন্মকে।

বলা বাহুল্য, বর্তমান ভয়ঙ্কর পরিস্থিতি করোনার কারণে। এ সময় সবাই যখন নিজেকে গুটিয়ে নিয়েছে, তখন মানুষকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করছেন রাজধানী ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক কমিশনার পুত্র আলহাজ্ব আবু সায়েম শাহিন। ইতিমধ্যে তিনি প্রায় ৩০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। যা নিঃসন্দেহে এক মাইলফলক। জনসেবার জন্য এক অনন্য উদাহরণ। রাজনীতিবিদদের জন্য অনুসরণীয় ও অনুকরণীয় দৃষ্টান্ত।

জাতীয় গোয়েন্দা সংবাদ এর অনুসন্ধানে জানা গেছে, এই আওয়ামী লীগ নেতা কোন পদ পদবীর তোয়াক্কা না করে, শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে, উনাকে সম্মান করে, উনার নিবেদিতপ্রাণ সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছেন নিরন্তর।  ইতিমধ্যে তার দান প্রক্রিয়া সর্ব মহলে ব্যাপক প্রশংসিত হচ্ছে।

সচেতন মহলের ভাষ্য, শুধু বিত্তবান হলেই যে সবাই মানুষের পাশে দাঁড়াবে, এমন নয় ; বিত্তবান তো অনেকেই আছে কিন্তু ক’জন মানুষ এই নির্মম নির্দয় সময়ে মানুষের পাশে আছে বন্ধুর মতো। আবু সায়েম শাহিনের মত যদি আরো কিছু মানুষ এই দুর্দশাগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতো তবে করোনার এই ক্রান্তিকালে অনেকাংশে মানুষ স্বস্তিতে থাকতো।