প্রধান মেনু

সাভারে প্রেম প্রতারিত কিশোরীর আত্মহত্যা, প্রেমিক পলাতক

সিরাজুল ইসলাম, স্টাফ রিপোর্টার:
সাভারে ভন্ড প্রেমিকের প্রতারণায় স্কুল পড়–য়া প্রেমিকা আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেছে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। সাভারের আমিন বাজারে সালেহপুর গ্রামে মঙ্গলবার সকালে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে।
নিহত ঐ স্কুলছাত্রী আমিনবাজার এলাকার ট্রাক চালক আমিনুল ইসলামের মেয়ে। সে স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।
সরেজমিনে পর্যবেক্ষণ করে জানা যায়, নিহত ঐ স্কুল ছাত্রীর সাথে একই এলাকার বখাটে রিহাবের অনৈতিক প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের জের ধরে নিহত এ স্কুল ছাত্রীকে ফুঁসলে ধর্ষণ করে রিহাব ও তার কয়েক বন্ধু। বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে বিচার সালিশির মাধ্যমে নিষ্পত্তি করার চেষ্টা করা হয়। কিন্তু সুষ্ঠু বিচার না পাওয়ায় নিজ ঘরে গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে অনেকে উল্লেখ করেন। এসময় উৎসুক এলাকাবাসীর ঢল ও আহাজারিতে অভিযুক্ত রিহাবের বিচার দাবী করা হয়।
নিহতের মা সুফিয়া বেগম জাতীয় গোয়েন্দা সংবাদ কে বলেন, আমি মেয়েকে অনেকের অভিযোগ শুনে বকাঝকা করেছি। অপমান সইতে না পেরে আজ নিজ ঘরে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।
আমিন বাজার ফাঁড়ির ইনচার্জ জামাল হোসেন জানান, আমি ঘটনাটি শোনার পরপরই ঘটনাস্থলে আসি। বিভিন্ন ইনকোয়েরিতে জানি, মেয়েটি রেপ হয়েছিল এমনকি গ্যাং রেপের কথাও শোনা যাচ্ছে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে অভিযুক্ত বখাটে রিহাব তার তার পরিবারের অন্যান্য সদস্যরা ঘটনার পর থেকেই পলাতক। রিহাব সালেহপুর গ্রামের আসলামের ছেলে । সে আমিনবাজার আইডিয়াল স্কুলের এসএসসি পরিক্ষার্থী।
বিষয়টি নিয়ে ঐ এলাকায় এখন চরম উত্তেজনা বিরাজ করছে।