প্রধান মেনু

সাভারে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার

এইচ এম সাগর, সাভার প্রতিনিধি: সাভারে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুুলিশ। শুক্রবার সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার একটি চকে পাট খেত ও ধইঞ্চাখেতে পরে থাকা অজ্ঞাত দুই যুবককে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দুই যুবকের আনুমানিক বয়স ২১ ও ২৩ বছরের মধ্যে। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করেছে।

এলাকাবাসী জানায়,ভোর রাতে হারুলিয়া এলাকার একটি চকে অজ্ঞাত ওই দুই যুবককে কুপিয়ে হত্যা করে লাশ পাট খেতে ও ধইঞ্চাখেতে ফেলে যায়। পরে সকালে স্থানীয় কৃষককরা দুই যুবকের রক্তাক্ত লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। নিহত দুই যুবকের লাশ বিশ ফিট দুরত্বের মধ্যে পড়ে ছিলো। নিহত দুই যুবকের লাশ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণের প্রস্ততি চলছে।

এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। তবে কে বা কারা দুই যুবককে কিকারণে হত্যা করেছে তা জানার চেষ্টা করছে পুলিশ। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, তাৎক্ষণিক অবস্থায়   দুই যুবকের নাম পরিচয় জানা যায়নি, তবে আমরা লাশের পরিচয় শনাক্তের চেষ্টা করছি।

এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।