প্রধান মেনু

সাতরিয়ে নদী পার হওয়ার সময় পানিতে ডুবে কিশোরের মৃত্যু

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছায় সাতরিয়ে নদী পার হওয়ার সময় পানিতে ডুবে এক কিশোরের করুন মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে বদ্ধ মিনহাজ নদীতে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এসিল্যান্ড ও ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মৃত কিশোর সুকুমার (১৬) কয়রা উপজেলার তালবাড়িয়া গ্রামের পরিতোষ মন্ডলের ছেলে। সুকুমারের কাকা স্বপন মন্ডল জানান, সুকুমার ও তার পরিবার বর্তমানে কয়রাতে বসবাস করে। এরআগে তারা আমাদের লস্কর ইউনিয়নের খড়িয়া বাসাখালী এলাকার বাসিন্দা ছিল।

ঘটনার দিন সোমবার দুপুরে ঝড়-বৃষ্টির পরে সুকুমার বৌ ভাত অনুষ্ঠানে যাওয়ার জন্য ভাল জামা-কাপড় আনতে খড়িয়া বাসাখালী পুরাতন বাড়ী থেকে কয়রার তালবাড়িয়া বাড়ীর উদ্দেশ্যে যাচ্ছিল। খড়িয়া বাসাখালী খেয়াঘাট থেকে চৌমুহনী পার হওয়ার জন্য নৌকায় উঠলে মাঝি কাশেম আলী তার কাছে খেয়াপারের টাকা চায়।

এ সময় টাকা না থাকায় মাঝি সুকুমারকে সাতরিয়ে নদী পার হওয়ার জন্য বলে। মাঝির কথা শুনে সুকুমার সাতরিয়ে নদী পার হওয়ার সময় মিনহাজ বদ্ধ নদীর মাঝে গিয়ে পানিতে ডুবে যায়। পরে জাল টেনে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

এদিন বিকাল ৫টার দিকে এসিল্যান্ড শাহরিয়ার হক ও ওসি এজাজ শফী ঘটনাস্থল পরিদর্শন করেন। থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলে জানিয়েছেন সুকুমারের কাকা স্বপন মন্ডল।