প্রধান মেনু

শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ– সমাজকল্যাণ মন্ত্রী

আদিতমারী (লালমনিরহাট),  ২৪ আশ্বিন (৯ অক্টোবর) : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। তিনি এক সময়ের তলাবিহীন ঝুঁড়ির দেশকে উপচে পড়া ঝুঁড়ির দেশে পরিণত করছেন।

মন্ত্রী আজ আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে আসন্ন শারদীয় দুর্গাপূজা উদ্‌যাপন উপলক্ষ্যে উপজেলা পূজা উদ্‌যাপন পরিষদ ও মন্দির কমিটির সাথে মতবিনিময় সভা এবং ব্যক্তিগত ও সরকারি অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার এ দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন করেছে। শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। তিনি একের পর এক উন্নয়ন করে দেশকে রোল মডেলে পরিণত করেছেন।

মন্ত্রী আরো বলেন, মানুষের জন্য সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী শতভাগ ভাতার ব্যবস্থা করা হয়েছে। এমনকি ক্যান্সার ও হৃদরোগসহ দূরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের আর্থিক সহায়তার ব্যবস্থাও করা হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (অতিঃ দায়িত্বে) আব্দুল মান্নানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পূজা  উদ্‌যাপন পরিষদ আদিতমারী উপজেলা শাখার সভাপতি পূর্ণ চন্দ্র বর্মন। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মতিয়ার রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস, উপজেলা ভাইস চেয়ারম্যান চিত্তরঞ্জন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা ও পূজা উদযাপন পরিষদের সম্পাদক তপন কুমার ঘোষ প্রমুখ।

শেষে সমাজকল্যাণ মন্ত্রী উপজেলার ১১৩টি পূজামণ্ডপে সরকারিভাবে ৪৯৫ কেজি জিআর চাল ও  নিজ তহবিল থেকে ২ হাজার টাকা করে অনুদান পূজামণ্ডপের নেতাদের হাতে তুলে দেন।