প্রধান মেনু

শিশুদের মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে হবে — -প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

বর্তমান প্রজন্মের শিশুদের এমনভাবে গড়ে তুলতে হবে যেন তারা ভবিষ্যতে সবকাজে দক্ষতার স্বাক্ষর রাখতে পারে। উন্নত বিশ্বের কাতারে বাংলাদেশের অবস্থান সূদৃঢ় করতে তাদের জ্ঞানী মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান আজ নওগাঁ জেলায় বাংলাদেশ কিন্ডার গার্টেন এন্ড প্রিক্যাডেট এসোসিয়েশন আয়োজিত জিলা স্কুল মাঠে ২০১৬ সালের বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন মন্ত্রী বলেন, শিক্ষা প্রতিষ্ঠান একটি পবিত্র জায়গা এর যতœ রক্ষণাবেক্ষণ ও উন্নয়নের জন্য সকলকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষা প্রতিষ্ঠান ভালো মানুষ তৈরির স্থান।

শিক্ষা প্রতিষ্ঠানকে নিজের ভাবতে হবে, আমাদের প্রত্যাশা ও প্রাপ্তিতে ব্যবধান হ্রাস করতে কাজ করতে হবে, আমাদের কাজ করতে হবে ভবিষ্যতে দেশের নেতৃত্বদানকারী বর্তমান প্রজন্মের শিশুদের জন্য জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মাণে সকলকে অঙ্গীকার করতে হবে ।

মঞ্জুর আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য মোঃ আব্দুল মালেক, সাধন চন্দ্র মজুমদার, হুইপ মোঃ শহীদুজ্জামান, নাজমুল হক প্রধান, মোঃ ছলিম তরফদার ও জেলা পরিষদ চেয়ারম্যান।