প্রধান মেনু

মাহমুদপুর আধুনিক প্রি-ক্যাডেট স্কুল ও বায়তুল হিকমাহ একাডেমীর সমাপনী পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান

মোঃ আব্দুল কাদের, (নবাবগঞ্জ) দিনাজপুর প্রতিনিধিঃ মাহমুদপুর আধুনিক প্রি-ক্যাডেট স্কুল ও বায়তুল হিকমাহ একাডেমীর ২০১৯ ইং সালের সমাপনী ছাত্র-ছাত্রীদের বিদায়ী দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) স্কুল প্রাঙ্গণে এই দোয়া অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ মন্ডল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত মোগরপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুহাঃ শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন দেওগাঁ ইমাম বকস ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মিজানুর রহমান, মোগরপাড়া ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মোঃ হারুনুর রশিদ।
এছাড়াও উপস্থিত ছিলেন আলহাজ্ব ডাঃ মোঃ আব্দুস সবুর, বিশিষ্ট সমাজসেবক মোঃ খলিলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আজাদ মিয়া, ডাঃ মোঃ মশফিকুর রহমান, মাহমুদপুর (মৌলভীপাড়া) জামে মসজিদের ইমাম মোঃ মাসুদুর রহমান, মোগরপাড়া ডিগ্রী কলেজের ইংরেজী প্রভাষক মোঃ আব্দুল মাবুদ। এছাড়াও অত্র এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
মাহমুদপুর আধুনিক প্রি-ক্যাডেট স্কুল ও বায়তুল হিকমাহ একাডেমীর অধ্যক্ষ মোঃ আরিফুর রহমান শাহিন বলেন, পরীক্ষায় নকলমুক্ত পরিবেশে পাশের মাধ্যমে দেশ ও জাতি গঠনে বিশেষ ভূমিকা রাখবে। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি মাদক, জঙ্গি, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত সুন্দর জীবন গড়ে তোলার আহবান জানান। পরিশেষে উক্ত দোয়া অনুষ্ঠানের মুনাজাত পরিচালনা করেন আ স ম আব্দুল মমিন বিন আব্দুল্লাহ পীর সাহেব।