প্রধান মেনু

মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা

ফজলে রাব্বি, বাগাতিপাড়া, নাটোর: সমাজ উন্নয়নে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২০ পেয়েছেন নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা। মহীয়সী নারী মাদার তেরেসার কর্মময় জীবন শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে সারা বাংলাদেশে মোট ৪০ জন নারীকে বিভিন্ন ক্যাটাগরিতে এই সম্মাননায় ভূষিত করা হয়েছে। ঢাকায় অবস্থিত ইকোনোমিক রিপোর্টার্স মিলনায়তনে জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর উদ্যোগে রবিবার বিকেলে আন্তর্জাতিক নারী দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি সুপ্রিম কোর্টের বিচারপতি খাদেমুল ইসলাম চৌধুরী এই সম্মাননা প্রদান করেন।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এ্যাডভোকেট মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু – এম পি, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক ভারপ্রাপ্ত সচিব ড.মোহাম্মদ জকরিয়া, আজকের সূর্যোদয় পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মোজাম্মেল হক, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, এবং আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার উপ-পুলিশ কমিশনার কবি মো. নুরুল ইসলাম বিপিএম প্রমুখ।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা বলেন, সারা বাংলাদেশে মোট ৪০ জন নারীকে এই সম্মাননায় ভূষিত করা হয়েছে। আমি তার মধ্যে একজন হতে পেরে খুব আনন্দিত হয়েছি। আগামীতেও এই ধারাবাহিকতা ধরে রাখতে সমাজের উন্নয়ন মূলক বিভিন্ন কাজ করে যাবো।