প্রধান মেনু

বাগাতিপাড়ায় বয়স্ক দম্পত্তিকে কুপিয়ে হত্যা

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগরে এক বয়স্ক দম্পত্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকালে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার জামনগর ইউনিয়নের জামনগর পুরাতন পশ্চিমপাড়ার আমির আলী (৭০) ও তার স্ত্রী আলেকা বেগম (৬৫) গৃহপালিত গরু পাহাড়া দেয়ার জন্য ঘরের ভিতরে না শুয়ে অন্য দিনের মতোই বারান্দার চৌকিতে মশারি টাঙ্গিয়ে ঘুমিয়ে ছিলেন। রাতের কোন এক সময় কে বা কারা এই বয়স্ক দম্পত্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। শনিবার সকালে প্রতিবেশীরা বাড়িতে উভয়ের রক্তাত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

এ সময় নিহত উভয়ের মাথা ও গলাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। নিহতের একমাত্র ছেলে চাকুরীর কারণে স্ত্রীসহ দীর্ঘদিন থেকে ঢাকার গাজীপুর এলাকায় অবস্থান করায় নিহত আমির আলী স্ত্রীসহ নিজেরা দুজনেই বাড়িতে বসবাস করতেন। প্রাথমিক ভাবে গরু চুরি করার সময় দেখে ফেলায় তাদের হত্যা করা হয়েছে এমন ধারনা করলেও কোন গরু চুরি না হওয়ায় হত্যার রহস্য আরো জটিল হয়ে পড়েছে।

এলাকাবাসী বলেছেন নিহতের একমাত্র নাতি মেহেদী হাসান লেমন (১৭) কে শনিবার সকালে একবার এই বাড়িত দেখা গেছে। মেহেদী হাসান লেমন মাদকাসক্ত। তাই এ ঘটনার সাথে তার কোন সর্ম্পক আছে কি না পুলিশ তা তদন্ত শুরু করেছে। ঘটনার পর থেকে মেহেদী হাসান লেমনও পলাতক রয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হক বলেছেন, তারা ঘটনার তদন্ত শুরু করেছেন। লাশের ময়নাতদন্ত ও মামলা দায়েরের পাশাপাশি হত্যার রহস্য উৎঘাটনের জন্য কাজ শুরু করেছেন।