প্রধান মেনু

ফরিদপুরে জাতীয় দলের তরুণ ক্রিকেটার নাঈম শেখকে সংবর্ধনা

ফরিদপুর সংবাদ দাতা কামরুজ্জামানঃ ফরিদপুর থেকে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় নাঈম শেখকে আজ রবিবার তাঁর নিজ গ্রামে সংবর্ধনা দেওয়া হয়েছে। বাংলাদেশের পাশাপাশি ফরিদপুর জেলার অহংকার জাতীয় ক্রিকেট দলের তরুণ ক্রিকেটার নাঈম শেখ।সম্প্রতি ভারতে শেষ হওয়া টি ২০ সিরিজে অসাধারণ ক্রীড়া নৈপুন্যের মাধ্যমে সাড়াবিশ্বের কাছে নিজের পরিচয় তুলে ধরেছেন। তার এই অসাধারণ নৈপুণ্যে খুশি তার আত্বীয় স্বজন, বন্ধু বান্ধব সহ এলাকাবাসী।তার ভক্তবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

উল্লেখ্য, নাঈম শেখের বাড়ি ফরিদপুর সদর উপজেলার গোয়ালচামট এলাকায় । তিন ভাই ও এক বোনের মধ্যে নাঈম শেখ মেঝ। নিজ এলাকায় পৌছার পর বিকেলে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় নেতৃবৃন্দ ও তার শুভাকাঙ্ক্ষীগণ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, আমরা চাই সারা জীবন সে তার সেরা খেলাটা আমাদের উপহার দিবে। এটাই আমাদের ফরিদপুরবাসীসহ দেশবাসীর প্রত্যাশা।নাঈম শেখ বলেন, ‘আমার জন্মস্থান ফরিদপুর ও নিজ গ্রামে যে অনুপ্রেরণা ও ভালোবাসা পেয়েছি, তা চিরদিন স্মরণীয় হয়ে থাকবে।’আমি চেষ্টা করবো আমার সেরা খেলাটা যেন সবসময় দেশবাসীকে উপহার দিতে পারি। আপনারা আমার জন্য দোয়া করবেন।