প্রধান মেনু

পাখি ধরার লোভ দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে এক যুবক আটক

মোঃ মাহফুজুর রহমান বিপ্লব, ফরিদপুর প্রতিনিধিঃ  ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় ৪ বছর শিশুকে ধর্ষণের ঘটনায় ধর্ষক রাকিব মিয়া (১৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ভাঙ্গা উপজেলা পশ্চিম হাসামদিয়া গ্রামের আসামীর নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত রাকিব মিয়া ভাঙ্গা  উপজেলার পশ্চিম হাসামদিয়া গ্রামের  ওবাইদুর মিয়ার ছেলে। এ ঘটনায় শিশুটির মা কহিনুর বেগম (৩৫)  বাদী হয়ে রাকিবের বিরুদ্ধে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।
শিশুটির স্বজনরা জানান, মঙ্গলবার বিকাল আনুমানিক ৪:৩০ মিনিটের দিকে বাড়ির সবাই গৃহস্থালির কাজে ব্যস্ত থাকায়, এই সুযোগে আমাদের বাড়ি থেকে মাত্র ১০ গজ দুরুত্ব  প্রতিবেশি রাকিব মিয়া পাখি ধরার লোভ দেখিয়ে ১৫০গজ দুরুত্ব  পূর্ব দিকে রাজিবুল হাসান বাবুর টিনের ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষন করে।
এরপর শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায়।  স্বজনরা তাকে রক্তাক্ত অবস্থায় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে ও,সি,সিতে নেয়ার পরামর্শ দেন। বর্তমানে শিশুটি ফরিদপুর মেডিকেল হাসপাতালের গাইনী বিভাগের লেবার ওর্য়াডে চিকিৎসাধীন রয়েছে।
এই ঘটনা শুনার পর ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জান শিশুটিকে দেখতে ফরিদপুর মেডিকেল হাসপাতাল যান, এবং শিশুটির সার্বিক অবস্থা দেখে চিকিৎসার ব্যবস্তা গ্রহন করতে চিকিৎসককে নির্দেশ দেন। সূত্র-ভাাঙ্গা থানা মামলা নং ২৮, তারিখ ২০/০৮/১৯ ইং।
এই ঘটনায় মামলার তদন্তভার ভাঙ্গা থানার এস.আই পীযুষ কান্ত হালদার দায়িত্বরত রয়েছেন।