প্রধান মেনু

পাইকগাছার বহুমূখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছার নবনির্মিত বহুমূখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী রোববার সকালে গণভবন থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দেশের অন্যান্য স্থাপনার ন্যায় ভার্চুয়ালি
লক্ষ্মীখোলা কলেজিয়েট স্কুল বহুমূখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রের উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর এ উদ্বোধনী অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সরাসরি সম্প্রচার করা হয় এবং উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন উপজেলা নির্বাহী অফিসার সহ অন্যান্যরা।

ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে স্থানীয় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক, ওসি এজাজ শফী, ওসি (তদন্ত) স্বপন রায়, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কয়েস ও লক্ষ্মীখোলা কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ কেএম মেজবাহুল ইসলাম।

উল্লেখ্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বহুমূখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র (২য় পর্যায়) প্রকল্পের আওতায় অত্র ৩ তলা বিশিষ্ট বহুমূখী ঘূণিঝড় আশ্রয় কেন্দ্রটি নির্মাণ করা হয়েছে। এটি নির্মাণে ব্যয় হয়েছে ২ কোটি ৪ লক্ষ ৯৮ হাজার ৯৮০ টাকা।