প্রধান মেনু

পঞ্চগড়ে স্বাস্থ্যকর্মীসহ ৪জন করোনাভাইরাসে আক্রান্ত

এন এ রবিউল হাসান লিটন, রিপোর্টার, বোদা, পঞ্চগড় : পঞ্চগড়ে নতুন করে এক স্বাস্থ্যকর্মীসহ ৪জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনাভাইরাস রোগী শনাক্ত হলো ৮৪ জন। বুধবার রাতে এ তথ্য জানান সিভিল সার্জন ডাঃ মোঃ ফজলুর রহমান।

নতুন আক্রান্তদের মধ্যে তেঁতুলিয়া উপজেলায় একজন, সদর উপজেলায় দু’জন ও দেবীগঞ্জ উপজেলায় একজন রয়েছেন। জেলা স্বাস্থ্য বিভাগের সূত্রে জানা যায়, তেঁতুলিয়া আক্রান্ত ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেলিমেডিসিন অপারেটর। তার গ্রামের বাড়ি নীলফামারী জেলায়। বয়স ২৭ বছর। নমুনা সংগ্রহের পর থেকে সে হোম কোয়ারেন্টাইনে আছে।

অপর দিকে দেবীগঞ্জ উপজেলার আক্রান্ত ওই নারীর বাড়ি উপজেলার সদর ইউনিয়নের মুন্সিপাড়ায়। বয়স ১৫ বছর। সে ঢাকায় একটি গার্মেন্টস কারখানায় কাজ করতো।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, কয়েক দিন আগে করোনায় শনাক্ত হওয়া ঐ নারীসহ অপর  চারজন ঢাকা, কুমিল্লা ও গাজীপুর থেকে তারা গ্রামের বাড়িতে আসলে স্বাস্থ্য বিভাগ তাদের সবাইকে হোম কোয়ারেন্টিনে রেখে গত ৩০ মে তাদের প্রত্যেকের শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে পাঠায়।  গতকাল বুধবার রাতে তাদের নমুনার রিপোর্ট পজেটিভ আসে।