প্রধান মেনু

নাটোরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের টিম

মোঃফজলে রাব্বি, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি টিম আশ্রয়ণ-২ প্রকল্প পরিদর্শন করেছেন। আজ শুক্রবার বিকালে বাগাতিপাড়া উপজেলার বেগুনিয়া গ্রামে নির্মাণকৃত ১৭টি ঘর পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের সহকারী পরিচালক বদরুল আলমসহ তিন সদস্যের একটি প্রতিনিধি দল ।

ঘর পরিদর্শন করে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, আশ্রয়ন প্রকল্প প্রধানমন্ত্রী সর্ববৃহৎ মানবিক প্রকল্প। এ প্রকল্পে অনিয়ম বা গাফিলতি নিয়ে সরকারের অবস্থান শুরু থেকেই জিরো টলারেন্স। প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের সহকারী পরিচালক বদরুল আলম বলেন, সুস্পষ্ট নীতিমালা অনুসরণ করেই আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে ঘর নির্মাণ করা হচ্ছে। কোথাও কোনো ত্রুটি বিচ্যুতি নজরে এলে সরকার সঙ্গে সঙ্গে খতিয়ে দেখছে ।

এ সময় উপস্থিত ছিলেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আশরাফুল ইসলাম, বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, সহকারী কমিশনার ভূমি নিশাত আনজুম অনন্যা, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা সালাহ উদ্দিন, বাগাতিপাড়া উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহফুজুর রহমান, নাটোর সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা ওমর খৈয়াম প্রমুখ।

দেশব্যাপী আশ্রয়ন প্রকল্পের বাড়ি পরিদর্শনের আজ শুক্রবার থেকে মাঠে নেমেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একাধিক টিম। উচ্চপর্যায়ের পাঁচটি টিমের নাটোরের টিমে নেতৃত্ব দিচ্ছেন আশ্রয়ন-২ প্রকল্পের সহকারী পরিচালক বদরুল আলম, উপ-সহকারী পরিচালক তানিম চৌধুরী ও আরিফুল ইসলাম।