প্রধান মেনু

নবাবগঞ্জে আগাম  ইউ পি নির্বাচনে প্রচার প্রচারণায় সবার শীর্ষে হাসান সালাউদ্দিন মাছুম   

নবাবগঞ্জ, দিনাজপুর প্রতিনিধিঃ দুয়ারে কড়া নাড়ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মার্চ থেকে শুরু হতে পারে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সময় ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীরা নির্বাচনী দৌড়ঝাপ শুরু করে দিয়েছেন। মাঠঘাট, চায়ের দোকান, পাড়ায়-পাড়ায়, হাট-বাজার সর্বত্রই এখন আলোচনার কেন্দ্রবিন্দু আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন।
দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার  আসন্ন ৮নং মাহমুদপুর ইউনিয়ন পরিষদ (ইউ.পি) নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক এমএমবি ইট ভাটার স্বত্তাধিকারী হাসান মোঃ সালাউদ্দিন মাসুম। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন পরিষদের বিভিন্ন হাট-বাজার, মসজিদ-মাদ্রাসা, মন্দির ও  পাড়া-মহল্লা, বিভিন্ন গ্রামসহ  চায়ের স্টল  গুলোতে শুরু হয়েছে নির্বাচনী আমেজ।  এবারের নির্বাচন অনেকেই ব্যতিক্রম বলে মনে করছেন।
দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে মুখে এখন পর্যন্ত  বিশিষ্ট সমাজ সেবক  হাসান মোঃ  সালাউদ্দিন মাসুমের  নাম উঠে আসছে।  এবারের  তৃনমূল নির্বাচনে ৮নং মাহমুদপুর  ইউনিয়নে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা  থাকলেও অধিকাংশ ভোটারদের  মুখে মুখে ছড়িয়ে পড়েছে হাসান মোঃ সালাউদ্দিন মাসুমের নাম। চেয়ারম্যান প্রার্থী হওয়ার আগে থেকেই তাকে এলাকার বিভিন্ন গরিব অসহায় ও শ্রমজীবী মানুষের পাশে দাড়ানোর চিত্র ও দেখা যায়।
চেয়ারম্যান পদপ্রার্থী হাসান মোঃ সালাউদ্দিন মাসুম বলেন, ইনশাআল্লাহ, এলাকাবাসী আমাকে চেয়ারম্যান হিসেবে মনোনীত করলে অত্র ইউনিয়নের রাস্তাঘাট উন্নয়ন, মাদকমুক্ত এবং অবহেলিত ও মেহনতি মানুষের পাশে সব সময় পাশে থাকব। তিনি আরোও বলেন, অত্র ইউনিয়নকে একটি আধুনিক জনবান্ধব ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন।
অসহায় মানুষের দারে দারে গিয়ে তাঁদের বিভিন্ন সমস্যা অবলোকন করবেন বিশেষ করে গরীব, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধী মানুষের জন্য নিরলসভাবে কাজ করবেন। স্থানীয় এলাকাবাসী অনেকেই বলেন, আস্থাভাজন ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডের অংশগ্রহণ মাধ্যমে ইতিমধ্যেই সাধারণ মানুষের মাঝে মোঃ মাসুম বেশ জনপ্রিয়তা পেয়েছেন এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাঁকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান।