প্রধান মেনু

ঝিনাইদহ সদর হাসপাতালে কোভিড-১৯ রোগীদের অক্সিজেন পরিবহনের সুবিধার্থে একটি পিকআপ গাড়ি অনুদান প্রদান

শামীমুল ইসলাম শামীম,ঝিনাইদহ প্রতিনিধি,৩০সেপ্টেম্বর ২০২০ঃ ঝিনাইদহ সদর হাসপাতালে কোভিড-১৯ রোগীদের অক্সিজেন পরিবহনের সুবিধার্থে এবং হাসপাতালের সেবার মান উন্নয়নে একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে একটি পিকআপ গাড়ি অনুদান প্রদান করা হয়েছে। বুধবার সকালে সিভিল সার্জন অফিস সেমিনার কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভা ও গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই এম.পি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মুন্তাসিরুল ইসলাম, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু, সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম ও জাহেদী ফাউন্ডেশনের সমন্বয়ক মোঃ কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম.আব্দুল হাকিম,পৌর আওয়ামীলীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, সদর হাসপাতালের তত্তাবধায়ন ডাঃ মোঃ হারুন- অর-রশিদ, করোনা যোদ্ধা ডাঃ জাকির হোসেন, সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. অপুর্ব কুমার সাহা ও জেলা যুবলীগ নেতা শফিকুল ইসলাম শিমুলসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, হাসপাতালের ডাক্তারবৃন্দ, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা প্রমূখ।

প্রধান অতিথি আব্দুল হাই এমপি বলেন, জাহেদী ফাউন্ডেশনের পক্ষ থেকে ঝিনাইদহ জেলার মানুষের সেবার মান উন্নয়নের জন্য যে উদ্যোগ গ্রহণ করেছে তা অবশ্যই প্রশংসার দাবিদার। তাদের মত এভাবে ঝিনাইদহের বিত্তবান মানুষ সকলকেই এগিয়ে আসতে হবে ও সচেতন থাকতে হবে। তাহলে এই করোনা মহামারির কবল থেকে আমরা ঝিনাইদহ বাসি মুক্ত থাকতে পারবো।

এসময় বক্তারা, কোভিড নিয়ন্ত্রনে সকলকে স্বাস্থ্য সচেতন হওয়ার আহবান জানান। পরে জাহেদী ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রায় ১০ লাখ টাকা মুল্যের পিকআপ ভ্যানটি হস্তান্তর করা হয়।