প্রধান মেনু

ঝিনাইদহে ৫’শ অতি গরিব মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

 শামীমুল ইসলাম শামীম, ঝিনাইদহ প্রতিনিধিঃ করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। এতে কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। করোনায় কর্মহীন,হতদরিদ্র, বিপন্ন এসব মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়েছেন ঘোড়শাল ইউনিয়ন পরিষদের মানবিক চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন।

এ উপলক্ষে ঝিনাইদহে করোনাকালে ক্ষতিগ্রস্থ ৫’শ অতি গরিব মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার বিতরণ করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়ন পরিষদ চত্বরে এ অর্থ বিতরণ করা হয়। ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমান, ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ কর্মকর্তা নিউটন বাইন, ইউপি সচিব প্রতাপ আদিত্য বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রনজিৎ কুমার বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৫’শ হতদরিদ্রদের মাঝে ৫’শ টাকা করে ২ লাখ ৫০ হাজার ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ৫ টি পরিবারের মাঝে ২৫ হাজার টাকা বিতরণ করা হয়। করোনাকালে প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন হতদরিদ্র পরিবারগুলো।

আনোয়ারুল আজিম আনার দরিদ্র-অসহায়দের মাঝে খাদ্য বিতরনের সময় বলেন,মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে জনপ্রতিনিধিগন গরীব মানুষের সহায়তায় কাজ করে যাওয়ায় এলাকাবাসীর কাছে বাংলাদেশ আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনা প্রশংসিতও হচ্ছেন।