প্রধান মেনু

চরভদ্রাসনে গাঁজা চাষী আটক

চরভদ্রাসন প্রতিনিধিঃ চরভদ্রাসন ফরিদপুরের চরভদ্রাসনের গাজীরটেক ইউনিয়নের চর অযোধ্যা নবীন বিশ্বাসের ডাংগী গ্রাম থেকে এক গাজা চাষীকে গত রাতে গ্রেফতার করেছে চরভদ্রাসন থানা পুলিশ এ সময় তার বাড়ির আঙ্গিনা থেকে দুটি গাঁজার গাছ উদ্ধার করা হয় ।

চরভদ্রাসন থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ জাকারিয়া হোসেন চরভদ্রসন থেকে মাদক নির্মূল করার লক্ষ্যে যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তারই অংশ হিসেবে তার বিচক্ষণ নেতৃত্বে এক গাজা চাষি কে গ্রেফতার করা হয়েছে ।

চরভদ্রসন থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ জাকারিয়া হোসেন ,এস আই আওলাদ হোসেন ও এ এস আই হাওলাদার ওমর রাসেল সহ সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন । নবীন বিশ্বাসের ডাঙ্গী গ্রামের খালেক মোল্লার ছেলে শাহিন মল্লা ৪৬ এর বাড়ির আঙ্গিনা থেকে দুইটি গাঁজার গাছ সহ গতরাত আনুমানিক ১২-৩০ মিনিটে তাকে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয় ।

চরভদ্রসন থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ জাকারিয়া হোসেন জানান চরভদ্রাসন থেকে মাদক সন্ত্রাস নির্মূলে তার প্রশাসন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে তারই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে এ গাজা চাষি কে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলা জজ আদালতে হস্তান্তর করা হয়েছে।