প্রধান মেনু

১৪৪ ধারা ভঙ্গ করে আওয়ামীলীগ নেতার বাড়ি দখল

বিশেষ প্রতিনিধিঃ রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নে ১৪৪/১৪৫ ধার ভঙ্গ করে আইন কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পেশি শক্তির মাধ্যমে অসহায় শফি শেখ এর জমির বাড়ী ভাংচুর করে বাড়ীর ভিটা দখল করার অভিযোগ পাওয়া গেছে ।

সুলতানপুর ইউনিয়নের জালদিয়া গ্রামের মোঃ মোজাম শেখের ছেলে জহিরুল শেখ বাদী হয়ে প্রতিবেশি আবুল হোসেন বাশার, নিজাম শেখ, কাদের শেখ, বিলকিস বেগম, সেলিনা বেগম, নজর আলী সহ ৬ জনের বিরুদ্ধে গত মাসের ১৫ তারিখে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আমলি আদালত রাজবাড়ীতে মিসপিটিশন নং- ৪০৫/২১ তারিখে ৮৮৪(৩) স্বারকে ১৪৪/১৪৫ ধারায় মামলা দায়ের করেন । রাজবাড়ী সদর থানার এস আই মোহাম্মদ সোহেল রানা ১৮ সেপ্টেম্বর বাদী বিবাদীদের কোর্টের নোটিশ প্রদান করে সবাইকে শান্তি বিরাজ করার কথা বলে আসেন ।

মামলার পরবর্তী শুনানীর তারিখ ২২ ডিসেম্বর-২১ তারিখ। কিন্ত এ আইন অমান্য করে সুলতানপুর ইউপি’র জালদিয়া গ্রামের আওয়ামীলীগ নেতা মিঠু শেখ প্রভাব বিস্তারের মাধ্যমে জহিরুল শেখ, সিরাজ শেখ সহ প্রায় ২০-২৫ জন মিলে শফি শেখ এর বাড়ী ভাংচুর করে ।

আবুল হোসেন বাশার জানান, আমাদের দীর্ঘদিনের বসত ভিটা আওয়ামীলীগ নেতা মিঠু শেখ প্রভাব বিস্তারের মাধ্যমে জহিরুল শেখ, সিরাজ শেখ সহ প্রায় ২০-২৫ জন মিলে ভাংচুর করে আর ঘরে থাকা আসবাব পত্র নিয়ে যায় । বিলকিস বেগম জানান, সদর থানার এস আই সোহেল স্যার এসে স্থানীয় মেম্বার ও গ্রামের মানুষের উপস্থিতিতে আমাদের কে ঘরে থাকতে বলে। এবং কোন বিশৃঙ্খলা করতে না করে যান। আমরা শান্তিতে ঘরে বসবাস করতে থাকি ।

আজ সকালে আওয়ামীলীগ নেতা মিঠু শেখ প্রভাব বিস্তারের মাধ্যমে জহিরুল শেখ, সিরাজ শেখ সহ ভাড়াটে মাস্তান এনে আমাদের ঘড় বাড়ী ভেঙ্গে দেয়, আর আমাদের তাড়িয়ে দেয় । আমরা তাদের কাছে দুর্বল তাই কিছু করতে পারিনা । এ বিষয়ে সদর থানার এস আই মোহাম্মদ সোহেল জানান, আমি ঘটনা শুনেছি । ঘটনাস্থলে গিয়ে আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে বিধান অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে।