প্রধান মেনু

সাইবার অপরাধ চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই নারীকে গ্রেফতার করেছে- র‌্যাব

নীলফামারী প্রতিনিধি ॥ সাইবার অপরাধ চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নীলফামারীর সৈয়দপুর থেকে দুই নারী সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। এরা হলেন, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মহসিন সরকারের স্ত্রী মোছাঃ রাবেয়া বসরী সম্পা ও সৈয়দপুরের বাদশা সরকারের স্ত্রী মোছাঃ লীনা। র‌্যাবের মিডিয়া অফিসার অ ন ম ইমরান খান এ তথ্য নিশ্চিত করেন। ২৩ সেপ্টেম্বর সোমবার সন্ধায় রংপুর নগরীর স্টেশন এলাকায় অবস্থিত র‌্যাাব-১৩ প্রধান কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গত ২২ সেপ্টেম্বর রবিবার গভীর রাতে সৈয়দপুরের চৌমুহনী এলাকায় অভিযান চালিয়ে সাইবার অপরাধচক্রের দুই সক্রিয় নারী সদস্যকে গ্রেফতার করা হয়। এই দুইজন যোগসাজশের মাধ্যমে দেশের গণ্যমান্য ব্যক্তি, রাজনৈতিক নেতা, সংসদ সদস্য ও ধনী ব্যবসায়ীদের টার্গেট করে তাদেও ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেন। পরে তাদের অ্যাকাউন্ট থেকে বিভিন্ন ধরনের আপত্তিকর ছবি পোস্ট করার ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেন।

র‌্যাবের মিডিয়া অফিসার অ ন ম ইমরান খান বলেন, “জিজ্ঞাসাবাদে দুই নারী সাইবার অপরাধের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে অনেক তথ্য দিয়েছেন। তাদের দেওয়া তথ্য যাচাই করা হচ্ছে।”