প্রধান মেনু

রংপুর মহানগর জামায়াত নেতা অধ্যক্ষ আজিজুল ইসলামের জানাযা সম্পন্ন

শাহজাহান আলী মনন, নীলফামারী প্রতিনিধি ॥ বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর মহানগরীর নায়েবে আমীর ও নীলফামারী জেলার সাবেক আমীর অধ্যক্ষ আজিজুল ইসলামের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। ১২ ফেব্রুয়ারি বুধবার বাদ নামাজে জোহর নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গোলমুন্ডা ইউনিয়ন পরিষদ মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মজিবর রহমান।

জানাযা পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মমতাজ উদ্দিন, কর্মপরিষদ সদস্য ও রংপুর মহানগর আমীর অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল, নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী জেলা জামায়াতের আমীর আব্দুর রশিদ, নায়েবে আমীর বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মন্টু, জেলা বিএনপি’র সভাপতি আলমগীর সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি বাহাদুর, জেলা সুরা সদস্য ও সৈয়দপুর শহর আমীর হাফেজ আব্দুল মুনতাকিমসহ রংপুর বিভাগের প্রতিটি জেলা ও উপজেলা আমীর ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। জানাযায় প্রায় ৩০ হাজার মুসলমান অংশগ্রহণ করেন। জানাযা শেষে মরহুমকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি গত ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধায় নিজ বাস ভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন জলঢাকার আইডিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষের দায়িত্ব পালন করেছেন। মরহুমের রুহর মাগফিরাত কামনা করে উপস্থিত সকলে আল্লাহর দরবারে মোনাজাত করেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।