প্রধান মেনু

ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গীবাদমুক্ত, মাদকমুক্ত বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দিন ভাঙ্গায় নির্বাচনী সভায় শেখ হাসিনা

মোঃ জাকির মুন্সী,ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গীবাদমুক্ত, মাদকমুক্ত বাংলাদেশ গড়তে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে আমরা স্বাধীনতা পেয়েছি, বাংলা ভাষায় কথা বলার সুযোগ পেয়েছি, পদ্মা সেতু নির্মাণ করছি, দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। সে নৌকায় উন্নয়নের জন্য ভোট দিন।বৃহস্পতিবার বেলা ১১টায় ভাঙ্গা উপজেলার মালিগ্রাম সার্বিক পেট্রোলপাম্প সংলগ্ন চত্বরে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা দিতে গিয়ে তিনি এ আহবান জানান।

শেখ হাসিনা বলেন, আপনার একটি ভোট আমাদেরকে সরকার গঠনে সহায়তা করবে। এমনও হয় যে, এক সিটের জন্য সরকার গঠন করতে পারলাম না। আজ আওয়ামী লীগ ক্ষমতায় না আসতে পারলে পদ্মা সেতুর কাজ বন্ধ করে দিবে।

আমি জানি অনেকে অনেক কথা বলে আপনাদের সামনে হাজির হবে। কিন্তু আপনাদের খেয়াল রাখতে হবে সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ নিয়ে কেউ যেন আপনাদের সামনে আসতে না পারে। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে কোন ঘর অন্ধকার থাকবে না। আপনাদের সন্তানরা লেখাপড়া করে আলোকিত জীবন পাবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন, ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত বাংলাদেশের। আমার একটাই লক্ষ জাতির জনকের স্বপ্ন পূরণ করা। সেটা সম্ভব হবে আগামী নির্বাচনে আপনারা যদি নৌকায় ভোট দেন। আমরা পরিকল্পনা গ্রহণ করেছি, ২০৪১ সালে হবে উন্নত বাংলাদেশ। ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করব।

২০৭১ সালে স্বাধীনতার শতবর্ষ পালন করব। ২০২০ সালে জাতীর পিতার জন্মশত বর্ষ পালন করব। আপনারা বুঝতে পারছেন আপনার ভোট কত মূল্যবান। তিনি উপস্থিত অগনিত মানুষের কাছে নৌকা মার্কায় ভোট দেওয়ার ওয়াদা চান। সকলেই দুহাত উচু করে ওয়াদা করেন। এরপর তিনি বলেন, প্রয়োজনে রক্ত দিয়ে আপনাদের ওয়াদার মূল্যায়ন করব।

তিনি বিএনপি জামায়াতের সমালোচনা করে বলেন, বিএনপির আমলে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদকের অভয়ারণ্যে পরিনত হয়েছিল এ দেশ। আমরা জঙ্গীবাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছি। মাদক এ দেশে চলতে দেওয়া হবে না।

প্রদানমন্ত্রীর সফরসঙ্গী হিসাবে মঞ্চে উপবিষ্ঠ ছিলেন শেখ রেহানা। ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ফরিদপুর- ৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জাফরউল্লাহ, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক এমপি, বাহাউদ্দিন নাসিম এমপি, যুবলীগ কেন্দ্রীয় সভাপতি ওমর ফারুক চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোল্লা আবু কাওছার।

মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য শেষে দৈনিক বাংলাদেশ ও জাতীয় গোয়েন্দা সংবাদ এর প্রকাশক ও সম্পাদক জনাব এ.কে.এম মতিউর রহমান মাননীয় প্রধানমন্ত্রীর পায়ে হাত দিয়ে ছালাম করে দোয়া চান। প্রধানমন্ত্রী তাকে এলাকায় নৌকার পক্ষে কাজ করার নির্দেশ দেন।