প্রধান মেনু

কৌশলে কিশোরীকে ডেকে নিয়ে নদীর চরে গণধর্ষণ, তিন বন্ধু গ্রেফতার

মোঃমাহফুজুররহমান বিপ্লব, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারীতে এক কিশোরীকে গণধর্ষণ করেছে কথিত প্রেমিকসহ তিন বন্ধু। গত মঙ্গলবার রাতে উপজেলা সংলগ্ন মধুমতী নদীর চরে এ ঘটনা ঘটে। বুধবার ওই ঘটনায় কিশোরী বাদী হয়ে বোয়ালমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। পুলিশ এ মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলো, বোয়ালমারীর ঘোষপুর ইউপির লংকারচর গ্রামের তারক মণ্ডল, সৈকত মণ্ডল ও নাসির।
বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, বোয়ালমারীর পাশে মাগুরা জেলার মোহম্মদপুর উপজেলার বাবুখালী গ্রামের নাসির মোল্লার সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই কিশোরীর। গত মঙ্গলবার রাত ৮টার দিকে প্রেমিক নাসির দেখা করতে এসে কিশোরীকে মধুমতি নদীর চরে নিয়ে যায়। সেখানে প্রেমিক নাসিরসহ তার আরো চার বন্ধু বোয়ালমারীর ঘোষপুর ইউপির লংকারচর গ্রামের তারক মণ্ডল, সৈকত মণ্ডল, নাসির ও দশম শ্রেণির এক ছাত্র পালাক্রমে ওই কিশোরীকে ধর্ষণ করে।
ফরিদপুরের অতিরিক্ত এসপি (সদর) মো. সাহিদুল ইসলাম বুধবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ওই কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য বুধবার দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়ে দেন।  ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মো. আমিনুর রহমান জানান, খবর পেয়েই তিন আসামিকে গ্রেফতার করে। কিশোরীকে উদ্ধার করে চিকিৎসা-সেবা দেয়া হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে। গ্রেফতার তিন আসামিকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।